শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
ইউটিউব চ্যানেল-আইপি টিভি সংবাদ পরিবেশন করতে পারবে না: তথ্যমন্ত্রী পীরগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে জামাতাকে হত্যার দায়ে শ্বশুরের ফাঁসি, স্ত্রী সহ ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড ঠাকুরগাঁওয়ে অবৈধ ইটভাটা উচ্ছেদ রংপুর থেকে মুর্শিদাবাদ, রাজশাহী থেকে সরাসরি নেপাল ট্রেন যাবে – রেলমন্ত্রী রাণীশংকৈলে ডোবা থেকে মা ছেলে ও মেয়ের লাশ উদ্বার রানীশংকৈলে একই পরিবারের তিন জনের লাশ উদ্ধার আটোয়ারীতে বদলি ও অবসর জনিত বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ওসির বিরুদ্ধে মহিলা পুলিশের ধর্ষণ মামলা
পীরগঞ্জে শিক্ষকের থাপ্পড়ে ২ কান ফাটলো ছাত্রের

পীরগঞ্জে শিক্ষকের থাপ্পড়ে ২ কান ফাটলো ছাত্রের

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লিটন আলী নামে অষ্টম শ্রেণীর এক ছাত্রের পরীক্ষার খাতা ছিঁড়ে ফেলে অন্যায় ভাবে থাপ্পড় মেরে ২ কানের পদ্দা ফাটালেন শিক্ষক।

দুই কান দিয়ে কিছু শুনতে পারছে না লিটন কিছু শুনতে না পেয়ে পীরগঞ্জে হাসপাতালের ১২নাম্বার ব্যাডে অবাক দৃষ্টিতে অসহায়ের মত তাকিয়ে থাকে সে।

জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে স্কুলের সাময়িক পরীক্ষার সময় উপজেলার খটসিঙ্গা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন তার ছাত্র লিটন আলীর পরীক্ষার খাতা ছিঁড়ে ফেলতে শুরু করলে লিটন বাঁধা দিতেই তার ২কানে থাপ্পর দেন তিনি । থাপ্পড়ে তার কানের পদ্দা ফেটে যায় সে গুরুত্বর অবস্থায় পীরগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ ব্যাপারে লিটন আলীর মা সুফিয়া বেগম বলেন,আমরা গরিব বলে আমার ছেলেকে অন্যায়ভাবে মেরেছে শিক্ষক রুহুল আমিন আমি তার দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক রুহুল আমিন বলেন, কি বলবো ভাই আমি মানসম্মানের ভয় করছি নিউজ করার দরকার নাই। মীমাংসা করবো আমরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত মিজানুর রহমান বলেন, অভিযোগ পায়নি পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

২ responses to “পীরগঞ্জে শিক্ষকের থাপ্পড়ে ২ কান ফাটলো ছাত্রের”

  1. Sujon chowdhury says:

    Onk valo lagche news gulo pore

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!