বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

পীরগঞ্জে শ্নীলতাহানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

পীরগঞ্জে শ্নীলতাহানির অভিযোগে শিক্ষক বরখাস্ত

ছাত্রীর শ্নীলতাহানি ও ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযুক্ত শিক্ষক কালাচান

ষ্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীর শ্নীলতাহানি ও ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গোদাগাড়ি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কালাচান রায়কে সাময়িক বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ। গতকাল বুধবার স্কুল ম্যানেজিং কমিটি তাকে সাময়িক বরখাস্তের এ সিদ্ধান্ত নেয়।

এলাকাবাসী জানায়, সম্প্রতি শিক্ষক কালা চান রায় স্কুলের পাশে গোদাগাড়ি বাজারে কোচিং করানোর সময় ঐ স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীকে একা পেয়ে শ্নীলতাহানির চেষ্টা করে। কিন্তু ওই ছাত্রী লজ্জায় বিষয়টি কাউকে জানায়নি। গত মঙ্গলবার ওই শিক্ষক শ্রেণিকক্ষে ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ ও অশ্নীল ভাষায় গালাগাল করলে বিষয়টি জানাজানি হয়। এক পর্যায়ে নবম এবং দশম শ্রেণির ছাত্রীরা তার এ ধরনের আচরণের বিরুদ্ধে প্রধান শিক্ষক বরাবর লিখিত অভিযোগ করে এবং বিক্ষুব্ধ অভিভাবকরা স্কুলের সামনে বিক্ষোভ করে। এ অবস্থায় স্কুল কমিটি দ্রুত মিটিং ডেকে তাকে সাময়িক বরখাস্ত করে।

এ ব্যাপারে শিক্ষক কালা চান রায় তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করে বলেন, ছাত্রীদের শাসন করতে গিয়ে ভুল বুঝাবুঝি হয়েছে।

কালা চাঁদের ছোট ভাই বিপ্লব চন্দ্র রায় জানান,আমার ভাইয়ের এ ধরনের চরিত্র খারাপ হওয়ার কারণে তার সাথে ৩বছর ধরে আমি কথা বলিনি। এরকম ঘটনা সে কয়েকবার ঘটিয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে প্রধান শিক্ষক তৈয়ব আলী বলেন, এ ধরনের আচরণের কারণে ওই শিক্ষক এর আগেও মুচলেকা দিয়েছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুসা সরকার বলেন, নবম দশম শ্রেণীর ছাত্রীরা প্রধান শিক্ষক বরাবরে অভিযোগ দিলে মিটিংয়ে তাকে বরখাস্ত করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!