রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৯:২২ পূর্বাহ্ন

পীরগঞ্জ মাতিয়ে গেলেন নীল পলাশ মাল্টিমিডিয়া

পীরগঞ্জ মাতিয়ে গেলেন নীল পলাশ মাল্টিমিডিয়া

আবু তারেক বাঁধন,বিনোদন ডেস্ক: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে লোহাগারা বাজারে এস এস সি ব্যাচ ২০২০ এর বিদায় অনুষ্ঠানে  বিশেষ নাটক (তিন বউ) করে দর্শকদের মাতিয়ে গেলেন ঠাকুরগাঁও জেলার সুপরিচিত মাল্টিমিডিয়া ‘ নীল পলাশ ” নীল পলাশ মাল্টিমিডিয়ার জনপ্রিয় পরিচালক আরিফুল ইসলাম আরিফ ।

গত সোমবার (২৭ জানুয়ারি) বিকালে পীরগঞ্জ লোহাগারা বালিকা উচ্চ বিদ্যালয়ে মডান কোচিং সেন্টর এস এস সি ব্যাচ ২০২০ এর বিদায়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এ অনুষ্ঠান নিয়ে দর্শক-শ্রোতাদের মধ্যে যে আশা ও আকাঙ্ক্ষা ছিল, তার পুরোটাই পূরণ করে দিয়েছেন আরিফুল ইসলাম আরিফ । তাঁর বিশেষ নাটক (তিন বউ) শুরুর অনেক আগেই কানায় কানায় পূর্ণ হয় যায় বিদ্যালয় মাঠ। আরিফুল ইসলাম আরিফ মঞ্চে ওঠার আগে স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

আরিফুল ইসলাম আরিফ পীরগঞ্জে লোহাগারা বালিকাা উচ্চ বিদ্যালয়ে মডান কোচিং সেন্টরের এস এস সি ব্যাচ ২০২০ এর বিদায়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে আসছেন শুনে ভক্ত নাটক ও গান পিপাসু বাঙালিরা সেনুয়া,মিলন বাজার,ভাবনাগঞ্জ,কাঁচন,ভাদুয়া,নাককাটি সহ বিভিন্ন গ্রাম থেকে এসে পীরগঞ্জে লোহাগারা বালিকাা উচ্চ বিদ্যালয়ের মাঠে সমবেত হন।

Image may contain: 2 people, including Ariful Islam Arif, people standing, hat and beard

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মডান কোচিং সেন্টরের পরিচালক জিয়াউর রহমান জিয়া ।

আরিফের বিশেষ নাটক শেষেই দর্শকদের করতালিতে বিদ্যালয় মাঠ হয়ে ওঠে সরগরম। আরিফের সঙ্গে অংশগ্রহণ করেন গুটি কয়েক শিশু শিল্পী । তাঁদের দ্বৈত নাটকের অভিনয়ে দর্শকেরা আবেগে আপ্লুত হন।

ইতি মধ্যে আরিফের অভিনয় করা বিশেষ জনপ্রিয় নাটক ‘আফসোস’ নজর কেরেছে ঠাকুরগাঁও বাসির,এ ছারাও ইউটিউব দর্শকদের মন কেরেছে ।

প্রিয় শিল্পীকে কাছে পেয়ে অনেকেই ছবি তুলে নিজেকে একই ফ্রেমে বাঁধতে চান। আরিফ কাউকে ‘না’ করেননি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!