শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন

সাংবাদিক রিগ্যানকে নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

সাংবাদিক রিগ্যানকে নির্যাতনের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : অনলাৈইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউন এর কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে অন্যায়ভাবে মধ্যরাতে বাড়ী থেকে তুলে নিয়ে সাজানো মামলায় কারাদন্ড ও নির্যাতনের প্রতিবাদ, তার সু-চিকিৎসা প্রদান, মামলা প্রত্যাহার এবং কুড়িগ্রামের অপসারিত ডিসি সুলতানা পারভীন, আরডিসি নাজিমউদ্দিনসহ অভিযুক্তদের দৃশ্যমান শাস্তি নিশ্চিত করার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।
আজ সোমবার (১৬ মার্চ) সকাল ১১ টায় জেলা শহরের চৌরাস্তায় এ কর্মসুচি পালন করা হয়।


ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলা ট্রিবিউন এর ঠাকুরগাঁও প্রতিনিধি জাকির মোস্তাফিজ মিলুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও রোড প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল করিম, একুশে টিভির প্রতিনিধি জসিম উদ্দীন, সময় টেলিভিশনের প্রতিনিধি জিয়াউর রহমান বকুল, জিটিভির প্রতিনিধি এমদাদ হোসেন ভুট্টু, সাংবাদিক ফজলে ইমাম বুলবুল, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সাবেক ক্রীড়া অফিসার আবু মহিউদ্দীন, নাগরিক সমাজের প্রতিনিধি মাসুদ আহম্মেদ সুবর্নসহ জেলার গনমাধ্যমকর্মীরা।


মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ক্ষমতার অপব্যবহার করে যেভাবে আরিফুল ইসলামকে প্রহার করা হয়েছে তা কোনভাবেই কাম্য নয়। অবিলম্বে অপসারিত ডিসি সুলতানা পারভীন ও নাজিম উদ্দিনসহ অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি উচ্ছারন করেন। সেই সাথে সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচার দাবি করেন নেতারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!