শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে ব্যাংক কর্মকর্তা অপহরণ মামলার আরও ১জন আসামী গ্রেফতার রাণীশংকৈলে তুলা তৈরীর মিলে আগুন দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি ঠাকুরগাঁওয়ে রুপালী ব্যাংকের কর্পোরেট শাখায় অগ্নিকাণ্ড রাণীশংকৈলে সরকারি নির্দেশ অমান্য করে অবৈধভাবে বালু উত্তোলন পীরগঞ্জে ভুট্টা ফসলের ক্ষতিকর আর্মিওয়াম পোকা দমনে ধর্মিয় নেতাদের প্রশিক্ষণ আটোয়ারীতে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানব বন্ধন কর্মসুচি পালন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ করোনায় আক্রান্ত পীরগঞ্জে ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে শিশু সহ ৩ জনের মৃত্যু রাণীশংকৈলে গরুর ব্যাবসা ও মাংস বিক্রির নামে প্রতারণা!
ঠাকুরগাঁওয়ে একই পরিবারের সেই ৫ জন করোনায় আক্রান্ত নন

ঠাকুরগাঁওয়ে একই পরিবারের সেই ৫ জন করোনায় আক্রান্ত নন

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে আইসোলেশনে থাকা একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত নন বলে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
 
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে থাকা সদর উপজেলার ভেলাজান গ্রামের আড়াই বছরের শিশুসহ একই পরিবারের ৫ ব্যক্তি করোনায় আক্রান্ত হননি। 

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে আইইডিসআর এর বরাত দিয়ে নমুনা পরীক্ষার কথা ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম এ তথ্য নিশ্চিত করেন।  

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই পরিবারের ৫ সদস্যকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশনে পাঠান ঠাকুরগাঁও প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। সেখানে গত রোববার তাদের রক্ত-কফসহ নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ব  ও রোগ নিয়ন্ত্রণ গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। 

পর দিন তাদের রামেক থেকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ফেরত পাঠালে হাসপতালের আইসোলেশনে ভর্তি করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম তথ্য নিশ্চিত করে বলেন, পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত সবাইকে বাড়িতে থাকতে হবে। সেই সাথে সরকারের পক্ষ থেকে দেয়া বরাদ্দ অসহায় মানুষকে জেলা প্রশাসনের কর্মকর্তা পৌছে দিচ্ছে। কেউ আতংকিত না হয়ে সঙ্কট মোকাবিলায় বিত্তবানদের এগিয়ে আসার পাশাপাশি সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

(সময় টিভি অনলাইন)

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!