মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম :
পীরগঞ্জে জোড়াতালির কাজ রং করতেই আড়াই লাখ শেষ এক প্রাথমিক বিদ্যালয়ের! ঠাকুরগাঁওয়ে ৪৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ রাণীশংকৈলে মামলার স্বাক্ষীকে পেটালেন আসামী ২০ বছর ধরে বেদখল থাকা জমি পীরগঞ্জে ফিরে পেলেন ভূমিহীনরা পঞ্চগড়ে দাওয়াত পেতে ফকিরের নতুন কৌশল ফকির সভাপতির গাছে গাছে পোষ্টারিং ! ফেনির ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মশাল মিছিল- পুলিশের বাঁধা ঠাকুরগাঁও ব্লাড ডোনার অর্গানাইজেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দেহের বিনিময়ে পরিবার ও দেশকে রক্ষা করে ঠাকুরগাঁওয়ের টেপরি বেওয়া পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ ! পীরগঞ্জে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

পীরগঞ্জে ছাত্রলীগ নেতার আড়াইশ পরিবারের মাঝে সবজি বিতরণ

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নিজ এলাকায় নিজস্ব অর্থায়নে ২’শ ৫০ পরিবারের মাঝে সবজি ও বিভিন্ন রকমের তরকারি বিতরণ করলেন সোহেল রানা নামে ছাত্রলীগের জনদরদী এক নেতা।

সোহেল রানা পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ – সভাপতি ও ১নং ওয়ার্ড পৌরসভার মিত্রবাটি গ্রামের রহুল আমিনের সুযোগ্য ছেলে।

শুক্রবার বিকালে তার নিজ এলাকায় এই সবজি বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের ত্রান সম্পাদক আমির সোহেল সোহাগ, উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি মাজেদুর রহমান মাজেদ, মামুন, পারভেজ প্রমুখ।

সোহেল রানা বলেন,আমার ওয়ার্ডের মানুষ না খেয়ে থাকবে আমি তো দেখে থাকতে পারিনা। করোনা ভাইরাসের কারণে ঘর থেকে মানুষ না বের হতে পাড়ায় এলাকার ছোট ভাইদের নিয়ে এই সবজি তরকারি বিতরণ করেছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!