শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:১৬ অপরাহ্ন

পীরগঞ্জে সবজি বাজার’ নিয়ে মানুষের পাশে ছাত্রলীগ

পীরগঞ্জে সবজি বাজার’ নিয়ে মানুষের পাশে ছাত্রলীগ

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ ঠাকুরগাঁওঃ করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ। তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

গত কাল শুক্রবার (১ মে) পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌর শহরে প্রায় ৫’শতাধিক অসহায় দিনমজুর ও শ্রমজীবী পরিবারের মাঝে কাভার্ডভ্যানে করে বাড়ি বাড়ি সবজি পৌঁছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আল কিবরিয়া আবেদিন, সহ-সভাপতি সোহেল রানা,সাগর খন্দকার,মাজেদুর রহমান মাজেদ, পীরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম শেখ লিয়ন প্রমুখ।‘ফ্রি সবজি বাজার’ নামে চালু করা এ কার্যক্রমে রয়েছে টমেটো, মিষ্টি কুমড়া, ও বিভিন্ন রকম শাকসবজি।

এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কিবরিয়া আল আবেদিন জানান, করোনা ভাইরাস (কোভিড- ১৯) বাংলাদেশে মহামারি আকার ধারণ করায় পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত আয়ের লোকদের ফ্রি সবজি বিতরণ করা হয়। পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত ছাত্রলীগ কর্মহীন ও অসহায় মানুষের সহায়তায় অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!