শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মহিলা সেজে সংবাদকর্মীর মেয়েকে অপহরণের চেষ্টা: আটক ১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মহিলা সেজে সংবাদকর্মীর মেয়েকে অপহরণের চেষ্টা: আটক ১

পীরগঞ্জ, ঠাকুরগাঁও ॥  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর এলাকার মিত্রবাটি পাড়িয়া রোড মহল্লার ফটো সাংবাদিক শেখ শমসের আলীর কন্যাকে মহিলা সেজে অপহরণ করার সময় শরিফুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।গত ১৬ জুলাই (বৃহস্পতিবার) দুপুরে এ ঘটনা ঘটে।


জানা যায়, শেখ শমসের আলীর কন্যা সাম্মি আক্তার গর্ভবর্তী অবস্থায় হরিপুর এলাকার স্বামীর বাড়ি থেকে পিতার বাড়িতে আসেন। এসময় পারিবারিক শত্রুতার জেরে ঘুঘুয়া গ্রামের শমসের আলীর পুত্র শরিফুল ইসলাম মহিলা সেজে বোরখা পড়ে অস্ত্রের মুখে সাম্মি আক্তারকে অপহরণ করে। এসময় অপহরণকারী ছদ্মবেশী শরিফুল ইসলামকে গ্রেফতার করে পীরগঞ্জ থানা পুলিশ ।


এ ঘটনায় গত ১৭ জুলাই (শুক্রবার) ফটো সাংবাদিক শেখ শমসের আলী পীরগঞ্জ থানায় শরিফুল ইসলাম, মোঃ পৃথিবী, শাহিনুর রহমান, কাকন আক্তার, দিপালী আক্তার, জাহাঙ্গীর আলম, আতা বানু. জেমি আক্তার, মৌ আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে অপহরণসহ পেনাল কোডের বিভিন্ন ধারায় মামলা করেন। আসামীরা সাম্মি আক্তারকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তরিঘরি করে ধারালো অস্ত্র দিয়ে সাম্মি আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত ও ফুলা জখম করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ইতিপূর্বে আসামী কাকন আক্তারের ভাই সালেহিন শহরের সাব-রেজিষ্ট্রী অফিস সংলগ্ন জগথা এলাকার মোঃ রানা নামক এক ব্যক্তি কেও পূর্ব চৌরাস্তায় প্রকাশ্যে হত্যা করেছিল। আসামীরা এলাকার দূর্দান্ত প্রকৃতির হওয়ায় সংবাদকর্মী শেখ শমসের আলী ও পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

সুত্রঃ দৈনিক জনকন্ঠ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!