সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৬:২৫ অপরাহ্ন

শিরোনাম :
পীরগঞ্জে জোড়াতালির কাজ রং করতেই আড়াই লাখ শেষ এক প্রাথমিক বিদ্যালয়ের! ঠাকুরগাঁওয়ে ৪৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ রাণীশংকৈলে মামলার স্বাক্ষীকে পেটালেন আসামী ২০ বছর ধরে বেদখল থাকা জমি পীরগঞ্জে ফিরে পেলেন ভূমিহীনরা পঞ্চগড়ে দাওয়াত পেতে ফকিরের নতুন কৌশল ফকির সভাপতির গাছে গাছে পোষ্টারিং ! ফেনির ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মশাল মিছিল- পুলিশের বাঁধা ঠাকুরগাঁও ব্লাড ডোনার অর্গানাইজেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দেহের বিনিময়ে পরিবার ও দেশকে রক্ষা করে ঠাকুরগাঁওয়ের টেপরি বেওয়া পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ ! পীরগঞ্জে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার
পীরগঞ্জে আরিয়া (ষাড়) গরুর পেটে বাচ্চা এলাকায় তোলপাড়

পীরগঞ্জে আরিয়া (ষাড়) গরুর পেটে বাচ্চা এলাকায় তোলপাড়

জাকির হোসাইন, ঠাকুরগাঁও:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কুরবানীর ষাড় গরুর পেটে বাচ্চা থাকায় এলাকায় তোলপাড়।

আজ শনিবার সকালে পীরগঞ্জ উপজেলার ২নং কোসারানীগঞ্জ ইউনিয়নের আকাশীল গ্রামের মোজ্জামেল নামে এক ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে মোজ্জামেল হক জানান,আমরা গরু জবাই করা মাত্র এই গরুর বাচ্চা টি দেখতে পাই। দেখে আমরা সবাই অবাক হয়ে যাই।

জানা গেছে, এই গরুটি পার্শ্ববর্তী দলপতিপুর গ্রামের মরহুম আজিজুর রহমান ওরফে ভুটিয়ার ছেলে আইয়ুব আলীর নিকট ৬৩.০০০/- টাকায় এই আড়িয়া (ষাঁড়) গরুটি ক্রয় করে বাড়ীতে জবাই করলে সবাইকে অবাক করে দিয়ে গরুটির ভুঁড়ির মধ্যে একটি বাছুর (গরু ছানা) বের হয়ে আসে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে দূর এলাকা থেকে দর্শনার্থী ক্রমাগত ভীর জমাচ্ছে।

এ ব্যাপারে কোসারানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজকুরুনী ও রাণীশংকৈল ডিগ্রি কলেজের প্রভাষক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুর আলম বলেন, প্রথমে বিস্বাস হয়নি পরে দেখে আমরা অবাক। এটা প্রকৃতির একটি অপরুপ সৃষ্টি ।

তবে এই বিষয়টি সত্য না মিথ্যা এটা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সমালোচনার ঝড় বইছে। কেউ বলছে সত্য কেউ বলছে গুজব।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা অমল কুমার রায় বলেন, আড়িয়া বা ষাঁড়ের পেটে জড়ায়ু বা ডিম্বাশয় নাই। কাজেই পেটে বাচ্চা জন্ম হওয়ার কোন কারণই নাই। এটা নিছক গুজব। আকাশীলের ঘটনায় অভ্যন্তরীন কোন রহস্য আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!