শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
পীরগঞ্জ পৌরসভার প্রধান ৩’দলের প্রার্থী চূড়ান্ত : আ’লীগ কসিরুল,বিএনপি রাজা,জাতীয় পার্টি থেকে তৈয়ব পীরগঞ্জ পৌর মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন কশিরুল আলম ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে রেলের উচ্ছেদ করা অসহায় পরিবার ঠাই পাচ্ছে- ইউএনর গ্রামে। পীরগঞ্জে পৌর নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত রাণীশংকৈল পাগলু-ট্রাক্টর সংঘর্ষে নিহত ১ পীরগঞ্জে কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির সাথে ঔষধ প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত রুহিয়ায় একটি বিরল প্রজাতির শুঁকুন পাখি উদ্ধার পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৪’হাজার বিভিন্ন দলের নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান রাণীশংকৈল ১২০পিস ইয়াবা সহ রবিউল গ্রেফতার
পীরগঞ্জে ছাত্রলীগের ভার্চুয়াল আলোচনা সভা, প্রধান অতিথি শেখ হাসিনা

পীরগঞ্জে ছাত্রলীগের ভার্চুয়াল আলোচনা সভা, প্রধান অতিথি শেখ হাসিনা

জাকির হোসাইন, ঠাকুরগাঁও: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ বিকেলে আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেল ৪টায় ছাত্রলীগের এ আলোচনা সভায় গণভবন থেকে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ে ভার্চুয়ালি যুক্ত হউন প্রধানমন্ত্রী।

এর অংশ হিসাবে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের আয়োজনে প্রজেক্টরের মাধ্যমে এই কর্মসূচিতে অংশগ্রহণ করে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হক,সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব,সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাবেক সহ-সভাপতি সামিমুজ্জামান জুয়েল,পীরগঞ্জ পৌর মেয়র কসিরুল আলম,উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি দেলওয়ারা বুলবুল, সহ-সভাপতি কামনুন নেসা আইভি,সাধারণ সম্পাদক ভারতী রানী রায়,উপজেলা যুবলীগ সভাপতি খোরশেদ আলম মোল্লা,ছাত্রলীগ সভাপতি কিবরিয়া আবেদীন,সহ-সভাপতি সাগর খন্দকার,সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কলেজ ছাত্রলীগ সভাপতি রিগান আলী,সাধারণ সম্পাদক নবাব আলী প্রমুখ।

শোকাবহ আগস্ট উপলক্ষে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে।

ছাত্রলীগের আজকের কর্মসূচির মধ্যে দিয়ে আগস্টের কর্মসূচির সমাপ্তি ঘটবে। শুধু ঢাকা নয়, সারাদেশেই এই কর্মসূচি পালিত হয়।

এর আগে মাসব্যাপী এই কর্মসূচি যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে পালনের জন্য আওয়ামী লীগ, সহযোগী, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং সংস্থাসর সকল স্তরের নেতাকর্মী-সমর্থকসহ দেশবাসীর প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!