শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে রেলওয়ের উচ্ছেদ অভিযান

ঠাকুরগাঁওয়ে রেলওয়ের উচ্ছেদ অভিযান

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ঠাকুরগাঁওয়ে রেল লাইনের দু’পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ রেলওয়ে স্টেট ডিপার্টমেন্ট। ১৪ সেপ্টেম্বর সোমবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করা হয়।

রেলের নিয়িমিত অবৈধ স্থাপনা উচ্ছেদের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় রেল স্টেশনের দু’পাশে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ১ হাজার বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে।উচ্ছেদ অভিযানে আইন শৃঙ্খলা রক্ষায় রেল পুলিশের পাশাপাশি ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনও কাজ করেন।রেলওয়ে স্টেট ডিপার্টমেন্টের তত্ত্বাবধানে সকাল থেকে বিকেল পর্যন্ত স্কেবেটর মেশিন দিয়ে রেল স্টেশনের দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা কাঁচা-পাকা বসরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়।

এতে অসংখ্য পরিবার ভুমিহীন হয়ে পড়েন।এ বিষয়ে জানতে চাইলে রেলওয়ের বিভাগীয় স্টেট অফিসার পুর্নেন্দু দেব ভয়েস টিভিকে বলেন, ঠাকুরগাঁও রেল স্টেশনের দু’পাশে গড়ে ওঠা রেল লাইনের জায়গায় যে সব অবৈধ স্থাপনা তৈরি করা হয়েছে। সেসব অবৈধ স্থাপনার মালিকদের নোটিশ করা হয়েছিল। যারা তাদের স্থাপনা সরিয়ে নেননি আজ অভিযানের মাধ্যমে তাদের ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!