মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
আটোয়ারীতে অপহরণের ১৫ দিন পর কিশোরী উদ্ধার! গ্রেপ্তার- ১ পীরগঞ্জে আওয়ামীলীগের সাংবাদ সম্মেলন,তিন এজেন্ডা নিয়ে কবি জসিমউদ্দীনের কবিতা ‘আসমানির মত পীরগঞ্জের বেগমের জীবনের করুন কাহিনী’ ঠাকুরগাঁওয়ে গর্ভের জীবিত সন্তানকে ‘মৃত ঘোষণা’ করলেন ডাক্তার পঞ্চগড়ে সাংবাদিকদের উপরে মামলা হামলা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন রানীশংকৈল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ তলা ভবনের ভিত্তি প্রস্তরের শুভ উদ্ভোধন রানীশংকৈলে নার্সারী ব্যবসায় সফল শিক্ষক রুহিয়ায় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন রানীশংকৈলে মহিলা সুপারের বিরুদ্ধে ৮ম শ্রেণি পাস স্বামীকে শিক্ষক বানানোর অভিযোগ (ভিডিও সহ) পীরগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা, ছাত্রীকে যৌন পীড়নের অভিযোগ
রাণীশংকৈলে গরুর ব্যাবসা ও মাংস বিক্রির নামে প্রতারণা!

রাণীশংকৈলে গরুর ব্যাবসা ও মাংস বিক্রির নামে প্রতারণা!

রাণীশংকৈল ঠাকুরগাঁও সংবাদদাতা ঃঠাকুরগাঁওয়ে রানীশংকৈল কাশিপুর ইউনিয়নের গরু ব্যবসায়ী ও মাংস বিক্রেতা ফজলুর, রমজান,দবাই, এই তিন ব্যক্তির নামে প্রতারণার অভিযোগ উঠেছে ।

উপজেলার কাশিপুর ইউনিয়নের মাহামুদুল হক রাণীশংকৈল প্রেস ক্লাবে এবং থানায় একটি অভিযোগ করে বলেন ,আমি আমার মেয়ের তৃতীয় আকিকা জন্য গরু ব্যবসায়ী ও মাংস বিক্রেতা এই তিন ব্যক্তির কাছে মাংস চেয়েছিলাম ।

তারা মাংস দিতে রাজি হয় এই মর্মে আমাকে ১১০ কেজি মাংস দিবে যার প্রতি কেজি ৪০০ টাকা দরে । ঐ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য সহ তিন জনের সামনে গত ৬ সেপ্টেম্বর নেকমরদ হাটে এক হাজার টাকা বাইনা দেওয়া হয়। বাকি টাকা অনুষ্ঠানের শেষে দেওয়া হবে ।

পরবর্তী আমার মেয়ের আকিকার আগের রাতে। আমি আনুমানিক রাত ৯ টার দিকে ফোন দিলে আমাকে বলে সম্পূর্ণ টাকা পেমেন্ট না করলে এক কেজিও মাংস দেওয়া হবে না ।

তখন আমি বললাম আপনাদের সঙ্গে তো আমার এ কথা ছিল না । আমি এখন কি করব আগামীকাল সকালে আমার অনুষ্ঠান মাংস লাগবে । তাঁরা বলল আমরা এতকিছু জানি না সম্পূর্ণ টাকা পেমেন্ট না করলে আমরা মাংস দিতে পারব না ।

পরবর্তী আমি ঐদিন রাতে তিনজন সাক্ষী কে ডেকে বললাম এখন তারা সম্পুর্ণ টাকা প্রেমেন্ট চায় না হলে কোন প্রকার মাংস দিবে না । আমি এখন কি করব । ১ নং স্বাক্ষী ফাজিল উদ্দিন তখন আমাকে বলেন কোনো ধরনের টেনশন করিও না দেখি আমারা একটা ব্যবস্থা করে দিব । পরে তারা ঐ এলাকার অন্য এক গরু ব্যবসায়ী মিজানকে ডেকে নিয়ে আসে আমার বাসায় ।

আমার একটি গাভি গরু ছিল সেটিকে তার কাছে বিক্রয় করা হয় ঊনিশ হাজার টাকায়। যার বর্তমান বাজার মূল্য ছিল প্রায় ত্রিশ হাজার টাকা । বটতলী বাজারে সাদেক হার্ডওয়ারের কাছে নেওয়া হল দশ হাজার টাকা ধার , এই ভাবে সম্পুর্ণ টাকা আনুমানিক রাত ২ টার দিকে তাদেরকে প্রেমেন্ট দিয়ে মাংস নেই আমি ।

এ বিষয়ে রাণীশংকৈল থানার এসআই আহসান হাবীব বলেন মাহামুদুল একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত সাক্ষেপে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!