শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৩ পূর্বাহ্ন

সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চান পঞ্চগড়ের পঙ্গু শহর আলী

সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চান পঞ্চগড়ের পঙ্গু শহর আলী

ব্যুরো প্রধান পঞ্চগড় : – পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের কমলা পাড়া গ্রামের মৃত আমীর আলীর ছেলে মোঃশহর আলী(৫৫) প্রায় ১৫ বছর যাবৎ পঙ্গু অবস্থায় জীবন যাপন করছে। ২০০৬ সালে তার দুটি পা হাঁটুর উপর থেকেই কেটে ফেলা হয়েছিল একটি দুর্ঘটনার জন্য।

শহর আলী প্রতিবেদকের সাথে আলাপ কালে জানান তিনি খুব কষ্টে জীবন যাপন করছেন।তার ২ টা পা না থাকার কারনে বাড়ি থেকে বাইরে কোথাও যেতে পারেন না।তার জীবন থাকতেও যেন মৃতের মত হয়ে থাকতে হচ্ছে। তিনি এই ১৫ বছরে এলাকার চেয়ারম্যান, মেম্বার এবং অনেকের কাছেই আবেদন করেছিলেন যেন বাইরে চলাচল করার জন্য একটা ভেন গাড়ি অথবা হুইল চেয়ার এর ব্যবস্থা করে দেয় কিন্তু তার কোন ব্যবস্থা হয়নি।

তিনি আলাপ কালে কান্না ঝরা গলায় বলতেছিল যে,মাঝে মাঝে মনে হয় আত্মহত্যা করা আামার জন্য ভালো কারন এত কষ্ট আর আমার সয্য হয়না। পিরিতে ভর করে বাড়ির উঠোন আর ঘরটাই যেন এখন তার পৃথিবী। অত্যন্ত গরীব অসহায় তিনি। ৪ ভাই ৮ শতক জমিতে তাদের বসত ঘর।

তার তিন ছেলে রয়েছে তারা দিনমজুরের কাজ করে সংসার চালায়। তার ছেলেরা যা দেয় তাতেই তিনি এবং তার স্ত্রীর জীবিকার উৎস। শহর আলী সমাজের বিত্তবানদের কাছে সহায়তা চান একটি হুইল চেয়ার যাতে সে বাইরে একটু চলাফেরা করতে পারে, কারন নিজের সার্মথ্য নাই চেয়ার কেনার।তিনি এই উপহারটি পেলে আজীবন কৃতজ্ঞ থাকবেন বলে কান্নায় ভেঙে পরেন।

বিজ্ঞাপন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!