সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৮:০৭ অপরাহ্ন

শিরোনাম :
পীরগঞ্জে জোড়াতালির কাজ রং করতেই আড়াই লাখ শেষ এক প্রাথমিক বিদ্যালয়ের! ঠাকুরগাঁওয়ে ৪৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১ রাণীশংকৈলে মামলার স্বাক্ষীকে পেটালেন আসামী ২০ বছর ধরে বেদখল থাকা জমি পীরগঞ্জে ফিরে পেলেন ভূমিহীনরা পঞ্চগড়ে দাওয়াত পেতে ফকিরের নতুন কৌশল ফকির সভাপতির গাছে গাছে পোষ্টারিং ! ফেনির ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মশাল মিছিল- পুলিশের বাঁধা ঠাকুরগাঁও ব্লাড ডোনার অর্গানাইজেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত দেহের বিনিময়ে পরিবার ও দেশকে রক্ষা করে ঠাকুরগাঁওয়ের টেপরি বেওয়া পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ ! পীরগঞ্জে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার
হরিপুরে জমিজমাকে কেন্দ্র করে সাবেক জিএস মতিসহ আহত ৯, আটক ২

হরিপুরে জমিজমাকে কেন্দ্র করে সাবেক জিএস মতিসহ আহত ৯, আটক ২

জাকির হোসেন, ঠাকুরগাঁও: জমিজমাকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের হরিপুর যাদূরাণী আদর্শ কলেজের শরীরচর্চা শিক্ষক ও রাণীশংকৈল ডিগ্রি কলেজের সাবেক জিএস এস এম মতিউর রহমান মতি সহ ৯জন আহত হয়েছে।

১ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে কলেজের জমিজমাকে কেন্দ্র করে স্থানীয় আবুসহ তার লোকদের সাথে কলেজ কর্তৃপক্ষের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে কমপক্ষে ৯জন।


আহতরা হলেন মতিউর রহমান মতি (৪৫), প্রভাসক শাহিনুর (৩৫), রিফাত (১৬) সহ ৯ জন। আহত অবস্থায় তাদের রাণীশংকৈল ও হরিপুর হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মতিউর রহমনের অবস্থা আশংকাজনক দেখে তাকে রংপুর হাসপাতালে রেফাড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে স্থানীয় হাকিম ও মশিউর জানান, কলেজের জমিকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। তারা বলেন, স্থানীয় আবু নামক ব্যক্তি কলেজে থাকা জমির মালিকানা দাবী নিয়ে কলেজে যায়। এনিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে আবুসহ তার লোকজনদের কথা হয়। একপর্যায় আবুর ছেলে রুবেল (২৪) উত্তেজিত হয়ে মতিকে রামদা দিয়ে এলোপাথারী কোপ মারে।

এ বিষয়ে হরিপুর অফিসার ইনচার্জ (ওসি) আওরঙজেব বলেন, অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। তিনি বলেন, জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে প্রায় ৯ জন। তবে গুরুতর জখম হয়েছে মতিউর। তিনি বলেন তাকে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িত বনি ইসরাইল (৫৫), সোহাগ (১৬) সহ ২ জনকে আটক করেছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!