রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম :
দেহের বিনিময়ে পরিবার ও দেশকে রক্ষা করে ঠাকুরগাঁওয়ের টেপরি বেওয়া পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ ! পীরগঞ্জে চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে বুড়ির বাঁধে মাছ ধরা উৎসব আটোয়ারীতে পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত পীরগঞ্জে ছাত্র ইউনিয়নের সভাপতি দিপু সম্পাদক শুভ পীরগঞ্জে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ২৬ তম সম্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে হতদরিদ্র ভূমিহীন বৃদ্ধাকে মারপিট করে বাড়িঘর ভেঙ্গে ফেলার অভিযোগ ইউটিউব চ্যানেল-আইপি টিভি সংবাদ পরিবেশন করতে পারবে না: তথ্যমন্ত্রী পীরগঞ্জে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত
পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ !

পীরগঞ্জে প্রকাশ্যে দোকানে হামলা টাকা লুটের অভিযোগ !

নিউজ ডেস্ক: ১৬ অক্টোবার শুক্রবার বেলা ২ ঘটিকার দিকে পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি ভাংড়ি মাল কেনা কাটার দোকানে হামলা হয়েছে। হামলাকারীরা দোকানের মালিক মোঃ সামছুল হক (৬০) এর স্ত্রী মোছাঃ আম্বিয়া বেগম (৬০) কে মার ডাং করেছে। এ সময় ক্যাশ থেকে মোটা অর্থ লুটে নেয়ার অভিযোগ করা হয়েছে।
প্রকাশ পাবনা জেলার বেড়া এলাকার মৃত খবির উদ্দিনের পুত্র মোঃ সামছুল হক প্রায় ৪০ বছর পূর্বে পীরগঞ্জ উপজেলায় এসে হাড়ি পাতিলের ব্যবসা শুরু করেন। পরে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে জমি কিনে দোকান তুলে ভাংড়ি মালা কেনাকাটার ব্যবসা শুরু করেন। এই ব্যবসায় তাকে সাহায্য করেন তার দ্বিতীয় স্ত্রী আম্বিয়া বেগম (৪৫)। শুক্রবার তাদের ভাংড়ি মালের দোকানে হামলা চালায় ওসমানপুর গ্রামের আজিজার (৫৫) তার পুত্র কালু (৩০) নুর আলম (৩২) রাজ্জাক (২২)।তারা অতর্কিতভাবে হামলা চালিয়ে আম্বিয়া বেগমকে লাঠি দিয়ে মার ডাং করে। আম্বিয়া বেগম অভিযোগ করেন হামলাকারীরা দোকানে থাকা টেবিলের ড্রয়ার থেকে প্রায় ৩ লাখ টাকা বের করে নিয়ে গেছে। যাওয়ার সময় তাকে ভিয়ভিতি দেখায়। বিষয়টি থানায় জানালে ভবিষ্যতে বড় ধরণের বিপদ হবে বলে হুমকি দিয়েছে। ঘটনাটি তারা স্থানীয় পৌর কান্সিলর আলমগীর হোসেনকে জানিয়েছেন এবং রাতে পীরগঞ্জ থানায় এ ব্যাপারে অভিযোগ করেছেন।

সুত্রঃ বজ্রকথা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!