শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে চিনিকল শ্রমিকদের বিক্ষোভ ও গেট মিটিং অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে চিনিকল শ্রমিকদের বিক্ষোভ ও গেট মিটিং অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি : দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প কারখানা সুগারমিল রক্ষা, চার মাসের বকেয়া বেতন পরিশোধসহ চার দফা দাবিতে ঠাকুরগাঁও চিনিকলের সামনে বিক্ষোভ ও গেট মিটিং অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২১ নভেম্বর) দুপুর ১১টায় ঠাকুরগাঁও সুগারমিল শ্রমিক-কর্মচারী ইউনিয়ন ও আখ চাষী ফেডারেশনের যৌথ উদ্যোগে চার মাসের বেতন মজুরি কমিশনের এরিয়ার বিল প্রদানের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে গেট মিটিং অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আখচাষী ফেডারেশনের প্রধান উপদেষ্টা রুহুল আমীনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ আখচাষী ফেডারেশনের সহ-সভাপতি ইউনুস আলী, ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. উজ্জল হোসেন, সাধারন সম্পাদক মুহাম্মদ এনায়েত আলী উলুব্বী, সহ-সম্পাদক ওবায়দুর রহমানসহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতারা।এ সময় বক্তারা বকেয়া বেতনের দাবি তুলে বলেন, করোনার এই মহামারিতে বেতন না পেলে আমরা কি করে টিকে থাকবো এবং খুব শিঘ্রই বেতনের ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের ব্যবস্থা গ্রহনের আহ্বান করেন।

বিক্ষোভ মিছিলটি চিনিকলের প্রধান ফটক থেকে বের হয়ে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ করেন এবং বেতনের দাবিতে ব্যবস্থাপনা পরিচালকের কার্যালয় ঘেরাও করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!