শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৯:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
প্রধানমন্ত্রী বিশ্ব স্বাস্থ্য সংস্থার চেয়ারম্যান নির্বাচিত পীরগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড পীরগঞ্জ পৌর মেয়‌রের পক্ষ থে‌কে বাদ‌্য যন্ত্র প্রদান ঠাকুরগাঁওয়ে চিনিকল শ্রমিকদের বিক্ষোভ ও গেট মিটিং অনুষ্ঠিত সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত রানীশংকৈলের হাট বাজারের হালচাল ঘাসের চাষ শিখতে এবার বিদেশ যাবেন ৩২ কর্মকর্তা ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভুয়া সাংবাদিক আটক বালিয়াডাঙ্গীতে বেগম জিয়া ও তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনায় ছাত্রদলের দোয়া মাহফিল পাঁচ মাসে ৫ জন মৃত কিশোরীর লাশ ধর্ষণ ডোমের সহযোগী গ্রেপ্তার
ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড

মামুনুর রশিদ মামুন, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড ও মেসার্স নাজিফ ট্রেডার্স এর উদ্যোগে অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বিকাল ৪ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নের বড় বালিয়া হাজীপাড়া গ্রামে নাজিফ ট্রেডার্স এর স্বত্তাধিকারী খাজা ময়নুদ্দীন এর নিজ বাসভবনে ১০০ অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে নাজিফ ট্রেডার্স এর স্বত্তাধিকারী ও খোশবাজার এস. ডি. কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক খাজা ময়নুদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি, জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি সিনিয়র সাংবাদিক মামুনুর রশিদ (মামুন), সাংবাদিক আব্দুর রাজ্জাক বাপ্পি ও আসিফ কামালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কম্বল বিতরণ কালে প্রধান অতিথি নূরে আলম সিদ্দিকী মুক্তি বলেন, আসুন আমরা সকলে অসহায় মানুষদের পাশে দাড়াই। সরকারের পাশাপাশি বিত্তবানদেরও শীতার্ত দু:স্থ মানুষের পাশে দাড়ানো উচিত। নিজ নিজ অবস্থান থেকে সকলে এগিয়ে আসলে সমাজের অসহায় মানুষের শীতের কষ্ট দূর করা সম্ভব। শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য অসংখ্য ধন্যবাদ খাজা ময়নুদ্দীনকে।

এ সময় খাজা ময়নুদ্দীন বলেন, শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড ও নাজিফ ট্রেডার্স সবসময় অসহায় মানুষদের পাশে থাকেন। আমাদের প্রতিষ্ঠান দারিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে কাজ করছে। করোনা কালীন সময়েও হতদরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!