শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৪:১০ অপরাহ্ন

পীরগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন

পীরগঞ্জে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক।– বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন  নানা আয়োজনের মধ্য দিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলায় পালিত হয়েছে।
বৃহস্পতিবার রংপুর জেলা বিএনপির সভাপতি ও রংপুর-৬ পীরগঞ্জের মাটি ও মানুষের নেতা সাইফুল ইসলামের নির্দেশে পীরগঞ্জ উপজেলা বিএনপি ও অংগ-সহযোগী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাধারণ সম্পাদক মাহামুদ উন নবী চৌধুরী পলাশের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর সাইফুল আজাদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠিত সমুহে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সেলিম,সিনিয়র যুগ্ম-সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, বিএনপি নেতা ইয়াতিমুল হক লিটন, উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য-সচিব আব্দুস সালাম, যুবনেতা নজরুল,সবুজ,মিলন, পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মোস্তাফিজার রহমান মিলু সরকার, যুগ্ম-আহবায়ক কবির, হিরা, সদস্য নিশাত,পলাশ,শাকিল প্রধান, শাহ আব্দুর রউফ কলেজ ছাত্রদল আহবায়ক রুমন ও পীরগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক রাকিব, পাঁচগাছি ইউনিয়ন বিএনপি সভাপতি একরামুল, সাধারণ সম্পাদক মৃদুল, বিএনপি নেতা রশিদ, সহ ইউনিয়ন ছাত্রদল, যুবদল, মিঠিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাসান মাস্টার সহ ইউনিয়ন বিএনপি ও অংগ-সহযোগী সংগঠন, চতরা ইউনিয়ন বিএনপি নেতা মানিক,কাফি, যুবনেতা হাবিব,মুকুল, ছাত্রদল সভপতি শাকিল, বড়রদরগাহ ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ সহ অংগ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এছাড়াও পীরগঞ্জ উপজেলার পাছগাছি, মিঠিপুর, রামনাথপুর, চতরা, কাবিলপুর ও বড়দরগাহ ইউনিয়নসহ উপজেলার ১৫টি ইউনিয়নে পৃথক পৃথকভাবে বিএনপি ও অংঙ্গ সংগঠনের আয়োজনে কেক কাটা ও দোয়া মাহফিলর অনুষ্ঠিত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!