বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

রংপুর ফায়ার সার্ভিস কর্মকর্তার মাদক সেবনের ভিডিও ফাঁস

রংপুর ফায়ার সার্ভিস কর্মকর্তার মাদক সেবনের ভিডিও ফাঁস

রংপুর: রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফাঁস হয়েছে। এ নিয়ে রংপুর জুড়ে চলছে তুমুল সমালোচনা।

ফাঁস হওয়া ১৮ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কোনো এক স্থানে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনসহ কয়েকজন ফেনসিডিল সেবন করছেন। এতে ট্রাউজার ও ট্রাকস্যুট পরিহিত সুমনের কোমরে ফায়ার সার্ভিসের ওয়াকিটকিও দেখা যায়। তার সঙ্গে আরও একজনকে দেখা গেলেও তার মুখ দেখা না যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। তবে, কবে কোথায় ভিডিওটি ধারণ করা হয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।  

স্থানীয় সামাজিক সংগঠন বর্ণালী সংঘের সাধারণ সম্পাদক মুন্না বলেন, আমি নিজেও কয়েকদিন তাকে মাদক সেবন করতে দেখেছি। তাকে বারবার মানা করলেও তিনি তা শোনেননি। উল্টো আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ দিচ্ছেন।

পিন্টু নামে আরেক ব্যক্তি বলেন, আমি অনেকদিন তাকে বাধা দিয়েছি। আমাদের এলাকায় খোলামেলা পরিবেশেই তিনি ফেনসিডিল সেবন করতেন। আমরা তার বিচার চাই।

অভিযুক্ত ফায়ার সার্ভিস কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, আমাকে অনেকদিন আগে কয়েকজন জোর করে ফেনসিডিল সেবন করিয়ে সে ভিডিও করেছিলেন। আমি এসব সেবন করি না। একটি চক্র আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। এ বিষয়ে আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

কিন্তু ভিডিওতে আপনাকে স্বেচ্ছায় ফেনসিডিল সেবন করতে দেখা যাচ্ছে, এর কারণ কী-এমন প্রশ্নের কোনো সদুত্তর তিনি দিতে পারেননি।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের বিভাগীয় উপ-পরিচালক ওহিদুল ইসলাম বলেন, আমি ছুটিতে আছি। বিষয়টি আমি শুনেছি, তবে ভিডিও দেখিনি। ছুটি শেষে গিয়ে আমি এ বিষয়ে ব্যবস্থা নেব

( বাংলানিউজটোয়েন্টিফোর.কম )

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!