বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

পীরগঞ্জে সংবর্ধিত হলেন আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য খলিল মন্ডল

পীরগঞ্জে সংবর্ধিত হলেন আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য খলিল মন্ডল

পীরগঞ্জ প্র‌তি‌নি‌ধি : পীরগঞ্জ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় প্রবীণ রাজনৈতিক রংপুরের পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক খলিলুর রহমান মন্ডলকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২১ মার্চ/২১ খ্রি: রবিবার সন্ধ্যায় পীরগঞ্জ পৌর আ’লীগের উদ্যোগে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন পৌর আ’লীগের সভাপতি হাইফুজ্জামান ফুলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আসিয়ার রহমান মাস্টারের সঞ্চালনায় পৌর আ’লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পৌর আ’লীগের উপদেষ্টা তাজনুর ঈমাম সাইফুল নেওয়াজ শাকিল, শহিদুল ইসলাম পাশা, সাপ্তাহিক বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক সরওয়ার জাহান। অনুষ্ঠানে পীরগঞ্জ পৌর ও ওয়ার্ড আ’লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।

দলীয় সুত্রে জানা গেছে, ৭০ দশকের ছাত্রলীগের তুখোড় নেতা খলিলুর রহমান মন্ডল। তিনি ১৯৮৬ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এবং রংপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন। রবিবার তাঁকে পীরগঞ্জ পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ নেতৃবৃন্দ সংবর্ধনা প্রদান করেন।

সংবর্ধনায় আবেগ-আপ্লুত কন্ঠে খলিলুর রহমান দুঃখ প্রকাশ করে বলেন, আওয়ামীলীগে নেতা হওয়া সহজ কিন্তু কর্মী হওয়া কঠিন। তিনি বলেছেন, আজীবন রাজনীতি করলাম। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনে রেখেই জাতীয় কমিটিতে রেখেছেন। সে জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ। পৌর আওয়ামীলীগের সভাপতি হাইফুজ্জামান ফুল বলেন, দলীয় সংকীর্ণতা নয়, উদারতা থেকেই আমরা ছোট্ট পরিসরে জাতীয় কমিটির সদস্যকে সংবর্ধিত করতে পেরে নিজেকে
ধন্য মনে করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!