বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমার বিরুদ্ধে গত ১৫’ফেব্রুয়ারি সোমবার জাতীয় সাপ্তাহিক গণবার্তা, সাপ্তাহিক উত্তরের কণ্ঠসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় “পীরগঞ্জ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতির ব্যাপক দুর্নীতি অনাস্তা আনায়ন” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে।

যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও কাল্পনিক। আমাদের প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার ০৫ জন সদস্যকে একটি কুচক্রীমোহল ভুল বুঝিয়ে প্রভাবিত করে আমার বিরুদ্ধে কমিউনিটি প্রোগ্রাম লেপ্রসি মিশন নোটখানা নীলফামারী প্রকল্প পরিচালক বরাবরে অভিযোগ করিয়েছে।

পরে সেই সদস্য গণ তাদের নিজের ভুল বুঝতে পেরে অভিযোগ স্বেচ্ছায় প্রত্যাহার করেছেন এবং অঙ্গীকার করেন এমন কাজ আর করিবেন না। অভিযোগ কারী সদস্যরা আরও আমাকে জানান, আমাদের ভুল হয়েছে একটি মহল চক্রান্ত করে আমাদের অভিযোগ করিয়েছে মর্মে অঙ্গীকার করেন তারা। সেই সাথে অভিযোগের তদন্ত করতে আসা কমিউনিটি প্রোগ্রাম লেপ্রসি মিশনের ডিডিএফ প্রদীপ কুমার এই অভিযোগের কোন সত্যতা পান নাই।

আরও উল্লেখ্য যে,আমার পীরগঞ্জ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার রেজি নং-ঠাক-৩৩১/২০১৬ইং সংস্থাটি কোন স্কুলের সাথে সম্পৃক্ত না নিয়োগ বাণিজ্যের কোন সুযোগ নেই। এই মিথ্যা সংবাদটির আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী

মোঃ রফিকুল ইসলাম,সভাপতি পীরগঞ্জ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা

পীরগঞ্জ, ঠাকুরগাঁও।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপি পেস্ট করা থেকে বিরত থাকুন।
© সর্বস্বত্ব সংরক্ষিত। উত্তরের কন্ঠ[ডট]কম
themebazaruttorerka234
error: Content is protected !!